ডাউনলোড করুন বাংলা টিনটিন সমগ্র (হাই কোয়ালিটি)

কমিক্সের মধ্যে টিনটিন আমার সবচেয়ে প্রিয়। এবং এটি যে অন্যদেরও ভীষণ প্রিয়, সেটি বুঝা যায় আমার ব্লগে যত ভিজিটর আসে, তার একটা বড় অংশই আসে গুগল থেকে টিনটিন সার্চ করার মাধ্যমে।

ব্লগটি নতুন করে সাজানোর পর প্রথমে পুরানো অনেক পোস্টের পাশাপাশি টিনটিন ডাউনলোড করার পোস্টটিও রিমুভ করে দিয়েছিলাম। কিন্তু পাঠক চাহিদার কথা বিবেচানা করে আবার নতুন করে পোস্ট করলাম।

এই ব্লগটি এখন থেকে আর আপডেট করা হবে না। আমার সবগুলো নতুন লেখা পাবেন এখানে – https://www.mhtoha.com/

এখানে টিনটিনের বাংলায় অনূদিত সবগুলো বইয়ের একেবারে ঝকঝকে হাই কোয়ালিটি ডাউনলোড লিংক দিলাম। সবগুলো বইয়ের লিংক বাংলা পিডিএফ সাইটের এই লিংক থেকে নেওয়া হয়েছে। তবে এগুলো ছাড়াও টিনটিনের আরো কয়েকটি ছোট গল্প, অনুপ্রাণিত কমিক্স সহ মোট ৩১টি বই ডাউনলোড করতে পারেন বাংলা পিডিএফের মূল লিংক থেকে।

বইগুলো সব মিডিয়াফায়ারে আপলোড করা। আমি শুধু এখানে লিংক দিয়ে দিচ্ছি। যদি কোনো লিংক রিমুভ করে যায় এবং কাজ না করে, তাহলে মন্তব্যে জানালে আমি পুনরায় খুঁজে অথবা আপলোড করে লিংক আপডেট করে দিব। এছাড়াও, আপনি যদি হাই কোয়ালিটির পরিবর্তে কম সাইজের মিডিয়াম কোয়ালিটির টিনটিন ডাউনলোড করতে চান, তাহলেও মন্তব্য করতে পারেন।

কী-ওয়ার্ডস: ডাউনলোড বাংলা টিনটিন সমগ্র, টিনটিন সম্পূর্ণ কালেকশন, দুঃসাহসী টিনটিন, হার্জের টিনটিন, টিনটিনের বাংলা অনুবাদ, প্রফেসর ক্যালকুলাস,  ক্যাপ্টেন হ্যাডক, জনসন রনসন, কুট্টুস, বিয়াঙ্কা কাস্তাফিয়েরো,  Download Tintin in Bangla, Full collection of Tintin in Bangla, Bangla Translation of Tintin, High Quality Tintin

5 thoughts on “ডাউনলোড করুন বাংলা টিনটিন সমগ্র (হাই কোয়ালিটি)”

  1. অসাধারণ কোয়ালিটি ভাই। থ্যাংক ইউ। আমিও আমার ব্লগে টিনটিন সমগ্রের বইগুলো আপলোড করছি। লিংক – টিনটিন সমগ্র বাংলায় – eBoiBangla খুবই হাই কোয়ালিটি PDF । আর Mediafire Fast Link. ডাউনলোড করতে কোনো সমস্যা হয় না।

  2. ভাই, Salam.. আপনি এত কষ্ট করে high resolution এর comics book গুলো দিয়েছেন আমার WiFi আছে, তাই খুব khusi হয়ে উঠেছিলাম, কারণ টিনটিন hardcopy available না আর হলেও costly. কিন্তু medifire থেকে একটা comics ও download করতে পারলাম না, download করতে গেলেই বলে the web page has been blocked. আপনি অনুগ্রহ করে re-upload করুন অথবা সব comics এর download links সহ এই page টি সরিয়ে দিন। তাহলে হয়তো আমার মত আর কারো আশা ভঙ্গ হবে না । খুবই upset হলাম.. কেমন যেনো একটা scam মনে হলো.. আর নিজেকে fool😞

  3. অনেক ধন্যবাদ দাদা। আমি কলকাতা (ভারত) থেকে বলছি। অনেকদিন ধরেই বইগুলো চাইছিলাম, কিন্তু পাচ্ছিলাম না। আমাদের এখানে আনন্দ পাবলিশার্সের দোকানে টিনটিনের বাংলা বই পাওয়া যায়, তবে একেকটার অনেক দাম। আপনার আপলোড করা বইগুলি পেয়ে খুশি হলাম। বইগুলির কোয়ালিটি অসাধারণ, সবক’টা ডাউনলোড করলাম। অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকবেন।

এখানে আপনার মন্তব্য রেখে যান